মেনু নির্বাচন করুন

ফটোগ্যালারি

উপজেলা প্রশাসন, লক্ষ্মীপুর সদর, লক্ষ্মীপুরের উদ্যোগে লাহারকান্দি ইউনিয়নের ৭নং ওয়ার্ড বাতান বাড়িতে বৈদ্যুতিক শর্টসার্কিটের ফলে সৃষ্ট অগ্নিকান্ডে ক্ষয়ক্ষতি হওয়া ব্যক্তিদের নির্মণাধীন ঘরের কাজ পরিদর্শন (২০১৮-১০-১৭)
ব্যাপক পরিসরে যার জমি আছে ঘর নাই প্রকল্পের কাজ চলমান। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশিত যার জমি আছে ঘর নাই এ প্রকল্পে সর্বোচ্চ গুণগত মান ও স্বচ্ছতা বজায় রেখেই ঘর নির্মাণ করা হবে ইনশাআল্লাহ। (২০১৮-১০-১৬)
উপজেলা প্রশাসন, লক্ষ্মীপুর সদর, লক্ষ্মীপুরের উদ্যোগে বিগত ১৪ অক্টোবর ২০১৮খ্রি. লক্ষীপুর সদর উপজেলাধীন লাহারকান্দি ইউনিয়নের ৭নং ওয়ার্ড বাতান বাড়িতে বৈদ্যুতিক শর্টসার্কিটের ফলে সৃষ্ট অগ্নিকান্ডে ক্ষয়ক্ষতি হওয়া ব্যক্তিদের ঘর তৈরির কাজ শুরু (২০১৮-১০-১৬)
লক্ষীপুর সদর উপজেলাধীন লাহারকান্দি ইউনিয়নের ৭নং ওয়ার্ড বাতান বাড়িতে বৈদ্যুতিক শর্টসার্কিটের ফলে সৃষ্ট অগ্নিকান্ডে ক্ষয়ক্ষতি হওয়া ব্যক্তিদের ঘর পরিদর্শন করে ক্ষয়ক্ষতির পরিমান নিরূপণ করা হয় এবং সহযোগিতার আশ্বাস প্রদান করা হয়। (২০১৮-১০-১৪)
জমি আছে ঘর নাই প্রকল্পের আওতায় ঘরের পিলার নির্মানের কাজ তদারকি। সকলের সহযোগিতায় সর্বোচ্চ যত্ন ও স্বচ্ছতার সাথে কাজ এগিয়ে চলেছে। (২০১৮-১০-১৩)
অদ্য ১২.০৪.২০১৮খ্রি. উপজেলা অফিসার্স ক্লাব, লক্ষ্মীপুর সদরের পক্ষ থেকে জনাব মোহাম্মদ নুরুজ্জামান, উপজেলা নির্বাহী অফিসার, লক্ষ্মীপুর সদর, লক্ষ্মীপুর-কে বদলীজনিত বিদায় সংবর্ধনা দেওয়া হয়। (২০১৮-০৪-১২)
ফটো (২০১৮-০৪-১০)
ফটোগ্যালারি (২০১৮-০৪-১০)
ফটোগ্যালারী (০০০০-০০-০০)

Share with :

Facebook Twitter